খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি [bomd job circular 2021]


খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো (বিএমডি) এর শূন্য গুলোতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরিতে ৩টি পদে মোট ৫ জনকে নিয়োগ দেয়া হবে উক্ত পদ গুলোতে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। 

এই পেজে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরির খবর ছাড়াও এখানে পাবেন আপডেট সরকারী বেসরকারী চাকরির খবর এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ সাথেই থাকুন।

আপনার যদি আগ্রহ ও যোগ্যতা থাকে তাহলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন।বিএমডি সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত নিচে দেওয়া হলো। 

Bureau of Mineral Development (BOMD) Job Circular 2021

আবেদন শুরুর তারিখ : ১১ জানুয়ারি ২০২১ খ্রি :
আবেদনের শেষ তারিখ : ৩১ জানুয়ারি ২০২১ খ্রি :

১. পদের নাম : ড্রাফ্টসম্যান
পদ সংখ্যা : ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাশসহ ড্রাফ্টসম্যানশীপে ডিপ্লোমা।
বেতন স্কেল : ১০,২০০-২৪,৬৮০ টাকা।

২. পদের নাম : সার্ভেয়ার
পদ সংখ্যা : ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাশসহ সার্ভেয়িং এ ডিপ্লোমা।
বেতন স্কেল : ১০,২০০-২৪,৬৮০ টাকা।

৩. পদের নাম: কম্পিউটার অপারেটর/ পি.এ
পদ সংখ্যা: ০৩ টি।
শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক বা সমমানের পাশ।
অন্যান্য যোগ্যতা : কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে ৩০ ও ৪০ শব্দ।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

সাধারণ জেলা কোটায় যে সকল জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই :

কুমিল্লা, বরিশাল, মুন্সিগঞ্জ ও গোপালগঞ্জ জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

আবেদনপত্রের সাথে যে সকল কাগজপত্র সংযুক্ত করতে হবে তার নিম্নরূপ :

মৌখিক পরীক্ষার সময় শিক্ষাগত যোগ্যতার সকল মুল সনদপত্র, অভিজ্ঞতার মূল সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, জন্ম নিবন্ধন সনদ, ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র দাখিল করতে হবে।

জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণক হিসেবে সংশিষ্ট সিটি কর্পোরেশনের মেয়র, সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর, পৌরসভা মেয়র, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ, মুক্তিযোদ্ধা, শহিদ মুক্তিযোদ্ধার প্রমাণক হিসেবে সরকারের সর্বশেষ নির্দেশনা মোতাবেক উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত মূল সনদ, প্রদর্শন করতে হবে এবং Application Form সহ ফটোকপি দাখিল করতে হবে।

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। ১ ও ২ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং ৩ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন।

পরীক্ষার ফি: ১১২/- (একশত বারো) টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিতে হবে। উল্লেখ্য যে, অনলাইন-এ আবেদনপত্র সকল অংশ পূরণ করা হলেও পরীক্ষার ফি জমা না দেওয়া পর্যন্ত অনলাইন আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

বিস্তারিত জনতে নিচের বিজ্ঞপ্তি দেখুন...

আবেদন পাঠানোর ঠিকানা : http://bomd.teletalk.com.bd এই ওয়েবসাইট এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

ডাউনলোড করুন খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১



সবার আগে নতুন চাকরির খবর এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের আপডেট খবর পড়তে www.eduandjobs.com ওয়েবসাইট এর সাথেই থাকুন ধন্যবাদ।

Post a Comment

0 Comments