মাস্টার্স শেষ পর্ব রুটিন ২০২১ [এখানে দেখুন]

 

মাস্টার্স ফাইনাল পরীক্ষার রুটিন ২০২১ প্রকাশ হয়েছে। আপনি যদি মাস্টার্স শেষ বর্ষ পরীক্ষার রুটিন ২০২১ খোঁজছেন তবে সঠিক স্থানে অবস্থান করছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স রুটিন এই ওয়েবসাইটের মাধ্যমেই ডাউনলোড করতে সক্ষম হবেন। 

কিছু সময় ব্যয় করে পুরো পোষ্টটি পড়ুন। পোষ্টটি মনযোগ দিয়ে পড়লে আপনি আপনার কাঙ্খিত রুটিনটি সংগ্রহ করতে পারবেন। তো চলোন মাস্টার্স শেষ পর্বের রুটিন ২০২১ বিস্তারিত জানি এখান থেকে।

বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৮ সালের মাস্টার্স নিয়মিত, অনিয়মিত, এমএ, এমএসএস, এমবিএ এবং এমএসসি ফাইনাল শেষ পর্ব পরীক্ষার নতুন সংশোধিত রুটিন ২০২১, জাতীয় বিশ্ববিদ্যালয় এর ওয়েবসাইটে প্রকাশ করছে। রুটিনটি এই পেজ থেকে গ্রহণ করতে পারবেন।

বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয় কোন সমস্যার কারণে পরীক্ষার তারিখ ও সময় পরিবর্তন করার ক্ষমতা রাখেন। তার জন্য আপনাকে প্রস্তুত থাকতে হবে যে, কখন রুটিন পরিবর্তন হয়, সে ব্যাপারে দৃষ্টি রাখা আপনার প্রয়োজন। প্রতিদিন একবার হলেও এই পেজে নজর রাখবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যাবতীয় নোটিশ এইwww.eduandjobs.com ওয়েবসাইটে পাবেন, সাথেই থাকুন।

মাস্টার্স ফাইনাল শেষ পর্ব সংশোধিত রুটিন ২০২১ প্রকাশ ও বিস্তারিত...

২০১৮ মাস্টার্স ফাইনাল রুটিন, সংশোধিত রুটিন ২০২১ অনুযায়ী নিম্নে তারিখ দেওয়া হলো

পরীক্ষা শুরুর তারিখ : ০৭.০২.২০২১ খ্রি :

পরীক্ষার শেষ তারিখ  : ১৫.০৩.২০২১ খ্রি :

মাস্টার্স ফাইনাল পরীক্ষা আরম্ভ হবে সকাল ০৯.৩০ ঘটিকা হতে এটি প্রশ্নপত্রের উল্লেখিত সময়কাল হিসেবে পরীক্ষাটি অনুষ্ঠিত হবে। 

ডাউনলোড করুন 



মাস্টার্স ফাইনাল সংশোধিত  রুটিন ২০২১



নতুন সকল খবর পড়ুন এখানে...

Post a Comment

0 Comments