বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ বেকার মানুষদের কর্মস্থান সৃষ্টির লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছেন। দেশে সরকারি চাকরি মানেই সোনার হরিণ। সকলের লক্ষ্য একটি সরকারি চাকরি। যা বাংলাদেশর স্মার্ট চাকরি। 

আপনি যদি বাংলাদেশের প্রকৃত নাগরিক হয়ে থাকেন তাহলে  উক্ত পদ গুলোতে সকল জেলার নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন এবং সকল প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর অধিনে ০৪ টি পদে মোট ৪১ জনকে নিয়োগ দেয়া হবে। আবেদন এর  বিস্তারিত নিচে দেওয়া হল বিজ্ঞপ্তি সহ।

আবেদন শুরুর তারিখঃ ১২ এপ্রিল ২০২১ 
আবেদনের শেষ তারিখঃ ১১ মে ২০২১

১. পদের নাম : ব্যক্তিগত সহকারী
পদ এর সংখ্যা : ০৬ ছয় টি।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রি।
কম্পিউটার যোগ্যতা : টাইপিং এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ২৫ ও ইংরেজি ৩০ থাকতে হবে।
বেতন : ১০,২০০/- থেকে ২৪,৬৮০/- টাকা।

২. পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর
পদ এর সংখ্যা : ০৩ তিন টি।
শিক্ষাগত যোগ্যতা :  এইচএসসি পাস।
কম্পিউটার যোগ্যতা : টাইপিং এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ২০ ও ইংরেজিতে ২০ থাকতে হবে।
বেতন : ৯,৩০০/- থেকে- ২২,৪৯০/- টাকা।

৩. পদের নাম : অফিস সহকারী-কাম -কম্পিউটার-মুদ্রাক্ষরিক
পদ এর সংখ্যা : ০৭ সাত টি।
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি পাস।
কম্পিউটার যোগ্যতা : টাইপিং এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ২০ ও ইংরেজিতে ২০ থাকতে হবে।
বেতন : ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- টাকা।

৪. পদের নাম : নমুনা সংগ্রহ সহকারী
পদ এর সংখ্যা : ২৫ পঁচিশ টি।
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি পাস।
বেতন : ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- টাকা।

আবেদনের শর্তাবলী :

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কর্মচারী চাকুরী বিধিমালা ২০১৮ অনুযায়ী হবে। প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে এবং স্থায়ী বাসিন্দা হতে হবে। আবেদনকারীর বয়স 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে। এছাড়া মুক্তিযোদ্ধা শহীদ মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী সন্তানদের বয়সে মা হতে হবে 18 থেকে 32 বছর পর্যন্ত। বয়সের ক্ষেত্রে কোনো এফিডেভিট গ্রহণযোগ্য নয়। সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযুদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা সন্তানদের সন্তান, নারী ক্ষুদ্র নৃ-গোষ্ঠী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং শারীরিক প্রতিবন্ধীদের নির্ধারিত কোটা অনুযায়ী নিয়োগ প্রদান করা হবে। কোন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না। প্রার্থীরা কেবলমাত্র যে কোন একটি পদে আবেদন করতে পারবেন।

উক্ত চাকরির সঠিক সময়সীমার মধ্যে ইউজার আইডি প্রাপ্ত প্রার্থীগণ অনলাইনে সাবমিট এর সময় থেকে পরবর্তী 72 ঘণ্টার মধ্যে এসএমএসের মাধ্যমে চাকরি পরীক্ষার ফি জমা দিতে পারবেন। উক্ত সঠিক সময়ে পরীক্ষার্থী ফি জমা না করলে আপনার আবেদনপত্র কোন ভাবেই গ্রহণযোগ্য হবে না।

অনলাইন আবেদনপত্রে প্রার্থীর স্বাক্ষর (দৈর্ঘ্য 300 x প্রস্থ 80) পিক্সেল এবং প্রার্থীর  ছবি (দৈর্ঘ্য 300 x প্রস্থ 300) পিক্সেল স্ক্যান করে নির্দিষ্ট স্থানে আপলোড করুন।

আবেদনপত্রের সকল স্টেপ পুরন করার পর সঠিক তথ্য প্রার্থী নিজে যাচাই করে দেখুন। সম্পূর্ণ সঠিক তথ্য থাকার পর আপনার আবেদনপত্রটি অনলাইনে সাবমিট করুন। আবেদনপত্র অনলাইনে সাবমিট হয়ে যাওয়ার পর আপনার চাকরি পরীক্ষার জন্য একটি এপ্লিকেশন কপি প্রিন্ট করে নিন বা ডাউনলোড করে রাখুন।

আবেদন পাঠানোর ঠিকানা :  http://bfsa.teletalk.com.bd ওয়েবসাইট এর মাধ্যমে আবেদন করে হবে।

বিস্তারিত জানতে নিচের ইমেজ ফাইলটি দেখুন...


Post a Comment

0 Comments