লাইক কমেন্ট করে টাকা আয় [সরাসরি এখানে দেখুন]

বর্তমান সময়ে অনলাইনে টাকা ইনকাম করার অনেক ‍উপায় আছে। এমন অনেক ধরণের ছোট ছোট কাজ আছে যে গুলো করে আপনি দৈনিক টাকা আয় করতে পারবেন।

সেই লক্ষ্যে আমরা এখানে আপনার সাথে শেয়ার করব লাইক কমেন্ট শেয়ার করে টাকা আয় করার উপায়। আপনি মনে হয় এই কথা শুনে একটু অবাক হলেন। 

বন্ধুরা অবাক হওয়ার কারণ নেই। আপনি যে ভাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে লাইক কমেন্ট শেয়ার করেন ঠিক সেরকম ভাবে লাইক কমেন্ট শেয়ার করে অনলাইনে আয় করার সুযোগ পাবেন।

লাইক কমেন্ট করে টাকা আয় করতে চাইলে আপনাকে এই বিষয়ে সঠিক তথ্য জানতে হবে। আমাদের এই ওয়েবসাইটে এই ছোট কাজ করে টাকা আয় করার কৌশল জানতে পাবেন।

এ বিষয়ে বিস্তারিত তথ্য পেতে আমাদের দেওয়া লেখা মনযোগ দিয়ে পড়ুন। আমাদের এই পেজে অনলাইন আয় এর বিষয়ে অনেক জনপ্রিয় পোস্ট প্রকাশ করে থাকে। 

আপনি যদি অনলাইন থেকে আয় করা শিখতে চান তবে আমাদের সাইটের আর্টিকেল গুলো পড়ে নিতে পারবেন।

আপনি ঘরে বসে মোবাইল, ল্যাপটপ কিংবা কম্পিউটার দিয়ে লাইক কমেন্ট করে টাকা আয় করতে পারবেন। তবে আপনার চিন্তা হচ্ছে যে কোথায় লাইক কমেন্ট করে আয় করা যায়।

বন্ধুরা চিন্তার কোন কারণ নেই আমরা এখানে জানাব লাইক কমেন্ট কোথায় করে আপনি অনলাইন আয় করতে পারবেন।

লাইক কমেন্ট করে টাকা আয় [সরাসরি এখানে দেখুন]

লাইক কি ?

লাইক বলতে বুঝায় কোন কিছু পছন্দ করাকে। মনে করুন আপনি যখন ফেসবুক ব্যবহার করেন তখন আপনার বন্দুদের বিভিন্ন ধরণের ছবি দেখতে পারেন সেই ছবি গুলোর মধ্যে অনেক ছবি আছে অনেক সুন্দর। 

যখন সেই ছবি গুলো আপনার ভালো লাগে তখন সেই ছবিতে আপনি একটি লাইক করেন। এছাড়া আপনি যখন আপনার ফেসবুকে ছবি আপলোড করেন তখন আপনার পরিচিত অপরিচিয় অনেকেই আপনার ছবিতে লাইক করে।

আশা করি আপনি লাইক কি? এ বিষয়ে জানতে পারছেন। আপনি লাইক করে অনলাইন আয় করতে চাইলে আপনার পকেট খরচ চালাতে পারবেন। 

কিভাবে লাইক করে আয় করবেন সেই বিষয়ে আমরা এই পেজেই জানাব। 

আরও পড়ুনঃ
কমেন্ট কি ?

কমেন্ট হচ্ছে কোন বিষয়ে জানার জন্য কিছু কিছু ভালো ও মন্দ লিখাকে কমেন্ট বলে। মনে করুন আপনি ফেসবুক ব্যবহার করেন সেখানে আপনি অনেক ধরনের মানুষের ফটো দেখতে পারেন। 

যখন আপনি অনেক পরিচিত কিংবা অপরিচিত ব্যক্তিদের ছবি দেখেন যে অনেক সুন্দর হয়েছে সেই সময় তার ছবির নিচে কমেন্ট বক্সে আপনার মন্তব্য করে থাকেন যেমন- Nice, Good, Beautiful Pictures ইত্যাদি লিখেন তাকেই কমেন্ট বলা হয়।

আপনি যদি এধরনের ছোট ছোট কমেন্ট করে আয় করতে চান তাহলে আপনি অনেক সাইট পেয়ে যাবেন। 

কমেন্ট করে আয় করার জন্য আপনাকে বেশি সময় দিতে হবে না তবে দৈনিক ২-৩ ঘন্টা সময় দিয়ে আপনি কাজ করলে প্রায় ২০০-৩০০ টাকা আয় করতে পারবেন।

কিভাবে কমেন্ট করে আয় করবেন সেই বিষয়ে আমরা আপনাকে জানাব। এবং লিংক শেয়ার করে দিবো। সেই সাইট গুলোতে গিয়ে একটি একাউন্ট তৈরি করে লাইক কমেন্ট শেয়ার করার কাজ শুরু করে দিতে পারবেন।

শেয়ার কি ?

শেয়ার হচ্ছে আপনার কোন জিনিস আপনার পরিচিত কারো সাথে যুক্ত করতে চান। যখন কোন জিনিস কারো সাথে ভাগ করা হয় তখন তাকে শেয়ার বলা হয়।

মনে করুনঃ আপনার একটি ফেসবুক একাউন্ট আছে। সেখানে অনেক ভালো ভালো টেক্সট, ছবি, ভিডিও ইত্যাদি মানুষ আপলোড করে রাখে।

সেই আপলোড করা টেক্সট, ছবি, ভিডিও ইত্যাদি গুলো আপনি দেখতে পারেন। সেই ছবি, ভিডিও গুলো আপনার যেহেতু পছন্দ এটি আপনার বন্ধুদেরও ভালো লাগতে পারে সেক্ষেত্রে আপনি টেক্সট, ছবি, ভিডিও গুলো তাদের টাইম লাইনে শেয়ার করে তাদেরকেও দেখার সুযোগ করে দিতে পারেন।

আপনি ফেসবুক এর মাধ্যমে যে সকল লেখা, ফটো, ভিডিও ইত্যাদি শেয়ার করেন ঠিক সেরকম ভাবে আপনিও বিভিন্ন সাইটে শেয়ার এর কাজ করে আপনি প্রচুর টাকা আয় করতে পারবেন।

কিভাবে শেয়ার করে আয় করবেন সে বিষয়ে আমরা নিচের অংশে বিস্তারিত আলোচনা করব।

কিভাবে লাইক কমেন্ট শেয়ার করে আয় করবেন?

আপনি যদি লাইক কমেন্ট শেয়ার করে আয় করতে চান তাহলে অনলাইনে অনেক ধরণের সাইট পাবেন। তবে আমরা আপনার সুবিধার জন্য এই পেজে একটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব যার মাধ্যমে আপনি লাইক কমেন্ট শেয়ার করে আয় করতে পারবেন।

আমরা জানি সকলেই ফেসবুক ব্যবহার করেন। এবং অযথা সময় নষ্ট করছেন ফেসবুকে ঘোড়া ঘোড়ি করে। আপনি যেহেতু ফেসবুকে লাইক কমেন্ট শেয়ার করেন তবে এটি ফেসবুকে না করে আপনি টাকা ইনকাম করার জন্য করুন। 

আমরা এখানে যে সাইট এর সাথে পরিচয় করাব এর মাধ্যমে আপনি লাইক কমেন্ট করে টাকা আয় করতে পারবেন।

লাইক কমেন্ট করে টাকা আয় করার ওয়েবসাইটঃ shareyt.com. আপনি এই সাইটে এর মাধ্যমে লাইক কমেন্ট শেয়ার করে আয় করার সুযোগ পাবেন।

এখানে লাইক কমেন্ট করে আয় করার জন্য আপনাকে অবশ্যই একটি একাউন্ট তৈরি করতে হবে। তবে একাউন্ট তৈরি করতে আপনার কোন ইনভেস্ট করতে হবে না। একদম ফ্রিতে আপনি একাউন্ট খোলতে পারবেন শুধু মাত্র আপনার একটি জিমেইল আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করেই।

আপনি এখানে ঘন্টা হিসেবে কাজ করতে পারবেন। আর প্রতি ঘন্টায় কাজ করার জন্য ১০০+ টাকা আয় করতে পারবেন।

আপনি এই ওয়েবসাইটে লাইক কমেন্ট শেয়ার করে যে পরিমাণের টাকা উপার্জন করতে পারবেন এটি আপনার ব্যাংক একাউন্টের মাধ্যমে ট্রান্সফার করে নিতে পারবেন।

ওয়েবসাইটে একাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন

তারপর Join Shareyt Family নামে একটি বক্স পেয়ে যাবেন সেখানে আপনার ব্যক্তিগত তথ্য দিন। যেমন-
"Join Shareyt Family"
  • Username
  • Email (Gmail or Yahoo preferred)
  • Password
  • Repeat Password
  • Gender
  • Signup
সঠিক ভাবে উক্ত তথ্য গুলো পূরণ করা হয়ে গেলে। আপনার একাউন্ট তৈরি করার কাজ শেষ। তারপরে আপনি ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে সাইটটি পরিচালনা করতে পারবেন।

সেখানে আপনাকে ক্যাটাগরি অনুযায়ী লাইক কমেন্ট শেয়ার করার কাজ দেওয়া হবে। সেই কাজ গুলো সঠিক ভাবে করার পরে আপনি যখন ১০০০ পয়েন্ট যুক্ত করতে পারবেন সাথে সাথে আপনার একাউন্ট ১০০ টাকা চলে যাবে।

এই ওয়েবসাইটে প্রতিদিন ৩০০ থেকে ৫০০ লোক কাজ করে দৈনিক টাকা আয় করছে। আপনিও যদি ঘরে বসে মোবাইল দিয়ে অনলাইনে লাইক কমেন্ট করে টাকা আয় করতে চান তাহলে আজই এখানে যুক্ত হতে পারেন।

আমাদের শেষ কথাঃ

আমাদের এই নিবন্ধে আপনাকে জানানো হয়েছে- লাইক কমেন্ট করে টাকা আয়। আমরা যে সাইট আপনার সাথে পরিচয় করে দিয়েছি এখানে আপনি প্রতিদিন কাজ করতে পারলে প্রচুর টাকা আয় করতে পারবেন।

আমাদের  এই লেখা আপনার কাছে কেমন লাগল কমেন্ট করে জানাবেন। আপনি যদি আমাদের এই সাইটে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন তাহলেই উক্ত সাইট এর মাধ্যমে কমেন্ট করে আয় করতে পারবেন একই নিয়মে। 

লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয়

লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয় লাইক কমেন্ট করে টাকা আয়

আমাদের পেজে নতুন অনলাইন আয়ের আর্টিকেল পড়তে নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

Post a Comment

1 Comments